চুয়াডাঙ্গায় মোটরসাইকেল চোরচক্রের এক সদস্য আটক

চুয়াডাঙ্গায় চুরি যাওয়া মোটরসাইকেলসহ চোরচক্রের সদস্য আব্দুল হালিমকে (৩৪) আটক করেছে সদর থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে তাকে আটক করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে চুয়াডাঙ্গা সদর থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। আটক হালিম শহরের শান্তিপাড়ার আমসার আলীর ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ খান জানান, গত মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা ইউনিটের সামনে থেকে একটি লাল রঙের ডিসকভারি ১০০ সিসি মোটরসাইকেল (চুয়াডাঙ্গা-হ-১১-৭৮৩৫) চুরি হয়। ঘটনার পর প্রাথমিক তথ্য পেয়ে চোরাই মোটরসাইকেল উদ্ধারে অভিযানে নামে সদর থানা পুলিশ। ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে পুলিশ মোটরসাইকেল চোরচক্রের সদস্য আব্দুল হালিমকে শনাক্ত করে। তাকে আটক করে তার দেয়া তথ্যে জীবননগর উপজেলার হাসাদহ এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, একটি শক্তিশালী পক্ষ এ চোরচক্রের মদদদাতা বলে পুলিশ জানতে পেরেছে। চোরচক্রের অন্য সক্রিয় সদস্যদের আটক ও মদদদাতাদের শনাক্তের চেষ্টা চলছে। আশা করা যায় দ্রুততম সময়ে অন্যরা আইনের আওতায় আসবে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম।

Loading...