গৃহবধূর আত্মহত্যাচেষ্টা ব্রিজ থেকে লাফিয়ে

নেত্রকোনার দুর্গাপুরে ব্রিজ থেকে লাফ দিয়ে আত্মহত্যাচেষ্টা করেছে এক গৃহবধূ। রোববার ৬ মার্চ সকালে সোমেশ্বরী নদীর বিরিশিরি ব্রিজে এই ঘটনা ঘটে। তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে ওই কিশোরীকে উদ্ধারের পর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয় পুলিশ সদস্যরা।

 

ওই গৃহবধূর নাম জয়া ২৬ বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছে পুলিশ। পাশাপাশি ঢাকার যাত্রাবাড়ী এলাকার নবী হোসেনের স্ত্রী বলেও একটি সূত্রে জানা গেছে। তবে কিভাবে এই গৃহবধূ দুর্গাপুরে এসেছে? কেন এসেছে? তার প্রকৃত কারণ জানতে তদন্ত অব্যাহত রেখেছে পুলিশ।

 

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে ব্যস্ততম বিরিশিরি ব্রিজের উপরে হঠাৎ এক নারীকে হাটাহাটি করতে দেখেন স্থানীয় কয়েকজন। হঠাৎ কোনো কিছু বোঝার আগেই ওই গৃহবধূ ব্রিজ থেকে লাফিয়ে পড়ে। স্থানীয়রা দ্রুত ব্রিজের নিচে ছুটে গিয়ে গৃহবধূকে উদ্ধার করে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ওই গৃহবধূকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

 

হাসপাতালের চিকিৎসকরা জানান, ব্রিজ থেকে লাফিয়ে পড়ার কারণে ডান হাতের উপরে এবং কোমড়ে মারাত্মকভাবে জখম হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 

এদিকে স্থানীয়দের করা একটি ভিডিওর কথোপকথন থেকে জানা যায়, তিনি ঢাকা থেকে নেত্রকোনার স্থানীয় ফাতেমার কাছে আসছিলেন। তবে কেন আত্মহত্যার চেষ্টা করেছেন এ ব্যাপারে কিছুই বলেননি। তবে এই ঘটনার ভিডিও করার সময় শান্ত নামের স্থানীয় এক সংবাদকর্মীর হাত থেকে ফাতেমা বাহিনী মোবাইল কেড়ে নেয়ার চেষ্টা চালায়।

 

দুর্গাপুর থানার উপপরিদর্শক শহিদুল ইসলাম জানান, কিশোরীর প্রকৃত পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা করছি। এই গৃহবধূ একেক সময় একেক পরিচয় দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করছে। তবে কি কারণে এই আত্মহত্যারচেষ্টা এ ব্যাপারে কোন কিছুই এখনো জানা যায়নি।

 

দৌলতপুর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

 

কালীগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ

আত্মহত্যাচেষ্টা

আত্মহত্যাচেষ্টা 

Leave A Reply

Your email address will not be published.