Ultimate magazine theme for WordPress.

সিলেট পৌঁছেছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে দল

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে ক্রিকেট দল। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরে এসে পৌঁছে বাংলাদেশ ক্রিকেট দল। এরআগে বেলা পৌনে ১২টার দিকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে জিম্বাবুয়ে ক্রিকেট দল।

দু’দলের ক্রিকেটারদেরই ফুল দিয়ে বিমানবন্দরে স্বাগত জানান সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন সেলিম, সিলেট আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জয়দ্বীপ দাশ সুজক, প্রথম বিভাগ ক্রিকেট লিগ কমিটির যুগ্ম-সম্পাদক এহিয়া আহমদ সুমন প্রমুখ।

ওয়ানডে সিরিজের আগে কোনো প্রস্তুতি ম্যাচ না থাকায় সিলেটে আগামীকাল শুক্রবার সকাল ১০টায় বাংলাদেশ দল এবং বিকেল ৩টায় জিম্বাবুয়ে দল অনুশীলন করবে। এছাড়া পরেরদিন শনিবারও অনুশীলন করবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে।

এর আগে জিম্বাবুয়ের সাথে একমাত্র টেস্টে প্রত্যাশিত জয়ই পেয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। জিম্বাবুয়ের বিপক্ষে মিরপুর টেস্টে সাড়ে তিনদিনের মধ্যেই ইনিংস ও ১০৬ রানের বিশাল ব্যবধানে জয় তুলে নিয়েছে মুমিনুল হকের দল।

একমাত্র টেস্টে ছেলেদের পারফরম্যান্সে সন্তুষ্ট প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুও। তিনি বলেন, ‘সবকিছুই ভালো হয়েছে। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং ও ক্যাচিংয়ে আমি সন্তুষ্ট। উইকেটটাও ছিলো আমাদের উপযোগী। ঠিক স্পিন ফ্রেন্ডলি নয়, মোটামুটি স্পোর্টিং পিচ, দেশের মাটিতে আমাদের দলের সঙ্গে মানানসই। সে চিন্তায়ই শেরে বাংলায় বরাবরের স্পিন ফ্রেন্ডলি পিচ বাদ দিয়ে এবার তুলনামূলক সহজ ও ব্যাটিং সহায়ক উইকেটে খেলা হয়েছে। সেটা আমাদের টিম পারফরম্যান্স ভালো হতেও সহায়ক উপাদান হিসেবে কাজ করেছে। সিলেটে এমন উইকেট থাকার সম্ভাবনা আছে বলেও উল্লেখ করেন তিনি।

ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে বাংলাদেশ স্কোয়াড
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, লিটন দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, নাইম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফউদ্দীন, শফিউল ইসলাম, মেহেদি হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান

Leave A Reply

Your email address will not be published.