Ultimate magazine theme for WordPress.

মাইনাস ১২ ডিগ্রিতে চলছে রোশান ও পূজার রোমান্স

পরিচালক অনন্য মামুন ‘সাইকো’ শিরোনামের নতুন একটি ছবি পরিচালনা করছেন। ছবিটি এক নারীর বাস্তব ঘটনা অবলম্বনে তৈরি হবে। ছবিটির গল্প দেখা যাবে, একজন নারী এসিড আক্রান্ত হন, যে কিনা একজন পাইলট হতে চেয়েছিলো। আর নারী প্রধান এই চলচ্চিত্রে প্রধান চরিত্রে দেখা যাবে পূজা চেরীকে।

বর্তমানে সিনেমাটির গানের শুটিং চলছে। এই সময়ের নায়ক রোশান জুটি বেঁধেছে পূজার সঙ্গে।

নিার্মাতা জানান, বরফ ঘেরা পাহাড়ি অঞ্চলে মাইনাস ১২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় তারা শুটিং করছেন। যেখানে রোমান্সে মেতেছেন রোশান ও পূজা।

অনন্য মামুন জানান, একই অঞ্চলে তারা তিনটি গানের শুটিং করছেন। যার জন্য পাহাড়ের উপরে কয়েকদিন ধরে অবস্থান করছে পুরো ইউনিট। তবে কোন লোকেশনে শুটিং হচ্ছে তা এই মহূর্তে জানাতে নারাজ এই নির্মাতা।

অনন্য মামুন বলেন, আমরা একেবারেই দুর্গম এলাকায় গানের শুটিং করছি। এখানে শীতের তীব্রতা এতোই বেশি যার কারণে স্থানীয়রা পাহাড় থেকে নিচে নেমে সপ্তাহে একদিন গোসল করেন। আমরাও পাঁচ দিন ধরে গোসল না করেই রয়েছি।

আরবিএস এন্টারটেইনমেন্ট ও সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিতব্য এ ছবিতে রোশানকে দেখা যাবে কিডন্যাপ হওয়া পূজাকে উদ্ধার করা একজন অফিসারের চরিত্রে। মেজবাহ উদ্দিনের প্রয়োজনায় এই ছবিতে আরো অভিনয় করছেন তারকা দম্পতি শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিক।

Leave A Reply

Your email address will not be published.