Ultimate magazine theme for WordPress.

ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত মুস্তাফিজের বৌভাত

গ্রুপ পর্ব থেকেইা বিশ্বকাপ মিশন শেষ হয় বাংলাদেশের। টাইগারদের সামনে আবার শ্রীলঙ্কা সিরিজ। এর মাঝে ক্রিকেটাররা খুবই কম সময় পেয়েছেন। এই খুব কম সময়ের মধ্যেই কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান কাজে লাগিয়েছেন। বৌ-ভাতের আনুষ্ঠানিকতাটা সেরে ফেললেন এ পেসার।

বিয়ে করেছেন অনেকটা চুপিসারেই। ওই সময়ই ঘোষণা দিয়ে রেখেছিলেন, বৌভাত অনুষ্ঠানের আয়োজন করবেন জাঁকজমকপূর্ণ। সে অনুষ্ঠানটিই আজ নিজ বাড়িতে আয়োজন করেছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার মোস্তাফিজুর রহমান।

আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও এলাকাবাসী ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার মানুষের উপস্থিতিতে মুখরিত হয়ে ওঠে এই তারকা ক্রিকেটারের বৌভাত অনুষ্ঠান।

শনিবার (১৩ জুলাই) দুপুরে শুরু হয় বৌভাত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের আপ্যায়ন। এর আগে সকাল থেকে বৌভাত অনুষ্ঠানে আসতে শুরু করেন আমন্ত্রিত অতিথিরা।

নিজের জীবনের সবচেয়ে আনন্দের দিনেও বরাবরের মতো মিডিয়ার সামনে চুপ। বাড়িতে সুসজ্জিত আসরে বধু সুমাইয়া পারভীন শিমুকে নিয়ে পাশাপাশি বসেছিলেন এই কাটার মাস্টার। সেখানেও কোনো কথা তিনি বলেননি। যেন লজ্জায় মরে যাচ্ছিলেন।

মোস্তাফিজুর রহমানের বাবা আলহাজ আবুল কাশেম গাজী ছেলের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে বলেন, ‘আপনারা সবাই আমার ছেলে মোস্তাফিজের জন্য দোয়া করবেন। আপনারা যারা আমন্ত্রিত অতিথি হিসেবে এসেছেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

সাতক্ষীরার কালিগজ্ঞ উপজেলার তেঁতুলিয়া গ্রামে মোস্তাফিজের গ্রামের বাড়িতে বৌভাত অনুষ্ঠানে আড়াই হাজার মানুষের জন্য আপ্যায়নের ব্যবস্থা করা হলেও হাজির হয়েছেন তার চেয়েও বেশি মানুষ। অতিথি আপ্যায়নের জন্য ব্যবস্থা করা হয়েছে খাসির বিরিয়ানি, গরুর মাংস, দধি ও কোকোকোলা। সনাতন ধর্মাবলম্বীদের জন্য ছিল খাসির বিরয়ানি।

বৌভাত অনুষ্ঠানে যোগ দিয়েছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বর্তমান সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, সাতক্ষীরা প্রেস ক্লাবের সাংবাদিকসহ রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

উল্লেখ্য, গত ২২ মার্চ সাতক্ষীরার দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের বাসিন্দা সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন মোস্তাফিজুর রহমান। শিমু বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের ছাত্রী। শিমুর বাবা রওনাকুল ইসলাম বাবু মোস্তাফিজুর রহমানের মেজো মামা। মায়ের ইচ্ছায় পারিবারিকভাবেই মামাতো বোন সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন ‘কাটার মাস্টার’খ্যাত এই পেসার।

ব্রেকিংনিউজ/এএফকে

Leave A Reply

Your email address will not be published.