Ultimate magazine theme for WordPress.

ফের একই দলে দেখা যাবে মাশরাফি-আশরাফুলকে

একবিংশ শতাব্দী প্রথম দশকে মাশরাফি বিন মর্তুজা ও মোহাম্মদ আশরাফুলের নামেই বাংলাদেশকে চিনতো ক্রিকেটবিশ্ব। ব্যাট হাতে আশরাফুল আর বল হাতে মাশরাফি এনে দিয়েছেন স্মরণীয় অনেক মূহুর্ত। তবে ২০১৩ সালের পর দুজনকে আর একসঙ্গে খেলতে দেখা যায়নি। ভক্তদের জন্য খুশির খবর, ফের এক দলে খেলবেন দুজন।

মাশরাফি ও আশরাফুলকে শেষবারের মতো এক দলে খেলতে দেখা গেছে ২০১৩ বিপিএলে। সেবার ম্যাচ ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েন আশরাফুল, দীর্ঘসময়ের জন্য নিষিদ্ধ হন ক্রিকেট থেকে। নিষেধাজ্ঞা শেষে ফিরলেও একসঙ্গে খেলার আর সুযোগ পাননি দুজন।

অবশেষে সেই সুযোগ করে দিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) দুজনকেই দলে নিয়েছে ক্লাবটি। বিষয়টি নিশ্চিত করেছেন শেখ জামালের কর্মকর্তা ডক্টর আনোয়ারুল ইসলাম। ফলে দীর্ঘ ৭ বছর পর আবার দুজন এক দলে খেলবেন।

এক দলে খেলার বিষয়ে অবশ্য আগেই কথা বলে রেখেছিলেন মাশরাফি ও আশরাফুল। এ বিষয়ে আশরাফুল বলেন, ‘শেখ জামালের অধিনায়ক সোহান (নুরুল হাসান) প্রথমে জানাল, দল তারা করে ফেলেছে। পরে বিদেশি ক্রিকেটার না করে দেওয়ায় টপ অর্ডারে একটা জায়গা তৈরি হয়েছে। মাশরাফিও ফোন দিয়ে বলল, দোস্ত চল এবার আমরা এক দলে খেলি। বন্ধুর সঙ্গে একটা মৌসুম কাটাব, ভালো লাগছে। ২০ বছরের ক্যারিয়ারের প্রথমবার প্রিমিয়ার ক্রিকেটে ওর সঙ্গে খেলব, একটু অন্যরকম ভালো লাগা তো কাজ করেই।’

Leave A Reply

Your email address will not be published.