Ultimate magazine theme for WordPress.

ফিটনেস প্রশিক্ষকের সঙ্গে দুর্ব্যবহার করলেন আকমল!

পাকিস্তানের লাহোরের জাতীয় ক্রিকেট একাডেমিতে বিদেশি ফিটনেস প্রশিক্ষকের (ট্রেনার) সঙ্গে দুর্ব্যবহার করেছেন পাকিস্তানি তারকা ক্রিকেটার উমর আকমল। ফিটনেস টেস্টে প্রত্যাশিত নম্বর না পাওয়ায় ট্রেনারের ওপর চড়াও হন তিনি।

ক্রিকেট পাকিস্তান ডটকম সূত্রে জানা যায়, উমর আকমল ফিটনেস টেস্টে প্রত্যাশিত নম্বর না পাওয়ায় ফিটনেস ট্রেনারের ওপর ক্ষেপে গিয়ে নিজের গায়ের সব কাপড় খুলে বলেন, আপনি আমার শরীরের কোথায় চর্বি দেখছেন?

এমন আচরণে অসন্তুষ্ঠ ট্রেনার উমর আকমলের বিরুদ্ধে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছে রিপোর্ট করেছেন। যে কারণে বড় ধরনের শাস্তির মুখে পড়তে পারেন জাতীয় দলের হয়ে ১৬টি টেস্ট, ১২১টি ওয়ানডে আর ৮৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা উমর আকমল।

গত বছর দুবাইয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে পঞ্চম ওয়ানডের আগে গভীর রাত পর্যন্ত হোটেলের বাইরে ছিলেন এ উইকেটকিপার ব্যাটসম্যান। যে কারণে তাকে ম্যাচ ফির ২০ শতাংশ জরিমানা করা হয়েছিল।

তখন নিজের দোষ স্বীকার করে উমর আকমল বলেছিলেন, আমি নিজেকে অনেক পরিবর্তন করেছি। এতে আমার পরিবারের বড় ভূমিকা রয়েছে। আমি গত তিন থেকে চার বছর ধরে সোশ্যাল মিডিয়ায় তথা সামাজিক যোগাযোগ মাধ্যমেও আসিনি। আমি এখন ক্রিকেটে মনোনিবেশ করার চেষ্টা করছি। এ কারণেই আমার মনোযোগ অন্যান্য অপ্রাসঙ্গিক বিষয় থেকে সরে গেছে। এখন থেকে আপনারা নতুন উমর আকমলকে দেখতে পাবেন।

কিন্তু ট্রেনারের সঙ্গে বাজে আচরণ করে উমর আকমল প্রমাণ করলেন তিনি সেই আকমলই রয়ে গেছেন। তার ভেতরে তেমন কোনো পরিবর্তন আসেনি।

Leave A Reply

Your email address will not be published.