Ultimate magazine theme for WordPress.

প্রিমিয়ার লিগে সর্বোচ্চ পারিশ্রমিক পাচ্ছেন মুশফিক!

বিপিএল চলাকালীন হঠাৎ গুঞ্জন-রকিবুল হাসান এবারের লিগে ৬০ লাখ টাকা পারিশ্রমিক দাবি করেছেন। গত লিগে দলের হয়ে রকিবুল রানের ফুলঝুরি ছুটিয়েছিলেন বলে এই দাবি। তবে সেটা হাওয়া থেকে পাওয়া নয়, খোদ মোহামেডানের এক দায়িত্বশীল কর্তাই দিয়েছেন এ তথ্য। তার কাছেই নাকি বিপিএলের সময় অত টাকা হাঁকিয়ে বসেন রকিবুল।

তবে ৬০ লাখ টাকা পারিশ্রমিক দাবি করলেও শেষ পর্যন্ত অত টাকা পাননি রকিবুল। তার গতবারের দল মোহামেডান এবার কাউকেই এত বিরাট অংকের অর্থ দিয়ে দলেও রাখছে না।

এমনকি রকিবুলও অত টাকা পাচ্ছেন না। আগেরবার লিগে ধারাবাহিকভাবে ভাল খেলে রান তোলায় শীর্ষ স্থানে থাকা রকিবুল শেষ পর্যন্ত অর্ধ কোটির কমে (৪০ লাখ টাকার আশপাশে) নাম লিখাতে যাচ্ছেন প্রাইম ব্যাংকে।

শেষ পর্যন্ত রকিবুল নন, আসন্ন প্রিমিয়ার লিগে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাচ্ছেন মুশফিকুর রহিম। জানা গেছে, ৬৫ লাখ টাকায় মুশফিকের সাথে কথা-বার্তা পাকা করেছে আবাহনী।

জাতীয় দলের জার্সি গায়ে সাকিবই সেরা। আন্তর্জাতিক ক্রিকেটেও বাংলাদেশের পোস্টারবয় সাকিব। তবে ঘরোয়া ক্রিকেটে আনুপাতিক হারে সাফল্য কম। তাই বলে ঘরোয়া ক্রিকেট, বিশেষ করে ঢাকার ক্লাব ক্রিকেটে যে তার ডিমান্ড কম, তাও না।

প্রতি বছরই সাবিকে পেতে আগ্রহী হয়ে ওঠে ক্লাবগুলো। গত ১০ বছরে সাকিব যে কয়বার প্রিমিয়ার লিগ খেলেছেন, তার বড় সময় তিনিই ছিলেন সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ক্রিকেটার। তবে এবার সেই সাকিব নেই প্রিমিয়ার লিগে। আইসিসির সাসপেন্সনের খাঁড়ায় পড়ে মাঠের বাইরে তিনি। এখন তার বদলে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাবেন মুশফিকুর রহিম।

আবাহনীর উচ্চ পর্যায়ের নির্ভরশীল সূত্র জানিয়েছে, মুশফিকুর রহীমকে তারা ৬৫ লাখ টাকায় দলে ভিড়াতে যাচ্ছেন। তার সাথে চুক্তি হয়েও গেছে। মোটা অংকের অগ্রীমও দিয়ে দেয়া হয়েছে। তারই বিনিময়ে ক্লাব ক্রিকেটে প্রথমবার আকাশী-হলুদ জার্সি গায়ে চড়াতে যাচ্ছেন সব ফরম্যাটে সবচেয়ে ধারাবাহিকভাবে ভাল খেলা এ মিডল অর্ডার ব্যাটসম্যান।

এদিকে অর্থ প্রাপ্তিতে মুশফিকের খুব কাছাকাছি আছেন ‘পঞ্চ পান্ডবের’ বাকি তিন সদস্য মাশরাফি, তামিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। এই তিন বড় তারকাই ৫০ লাখ টাকার ওপরে পাচ্ছেন। এর বাইরে লিটন দাস, সৌম্য সরকারসহ আরও কজন ৪০ লাখ টাকার বেশি পাবেন।

Leave A Reply

Your email address will not be published.