Ultimate magazine theme for WordPress.

পিএসএল ছেড়ে দেশে গেলেন মঈন আলীরা!

পাকিস্তানে ক্রিকেট ফেরাতে দেশটির ক্রিকেট বোর্ড লড়েছে দীর্ঘ নয় বছরেরও বেশি সময়। শেষ পর্যন্ত সেটি পেরেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বাংলাদেশ ও শ্রীলঙ্কাকে দেশটিতে নিয়ে সিরিজ খেলানোর পর প্রথমবারের মতো আয়োজন করেছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। সন্ত্রাসী আর অস্ত্রের ঝনঝনানি উপেক্ষা করে যখন ক্রিকেটের জয় হয়েছে দেশটিতে ঠিক তখনই বিশ্বব্যাপী শুরু হয়েছে করোন ভাইরাসের হামলা। এরইমধ্যে করাচীর সব ম্যাচকে করা হয়েছে দর্শক শূন্য। ফেরত দেয়া হচ্ছে টিকিটের মূল্যও। কিন্তু এখানেই শেষ নয়। পিএসএলের জন্য দুঃসংবাদ, দ্রুতই পাকিস্তান ছাড়ছে ইংলিশ ক্রিকেটাররা।

এখনও গ্রুপ পর্বের চারটি ম্যাচ, প্লে-অফের তিনটি ম্যাচসহ বাকি রয়েছে ফাইনাল ম্যাচ। তার আগেই ইংলিশ ক্রিকেটাররা পাকিস্তান ছাড়ায় নিঃসন্দেহে রঙহীন হয়ে পড়বে পিএসএল।

পিএসএল শেষ হতে হতে যদি ইংল্যান্ডের ফ্লাইট বন্ধ হয়ে যায় সেক্ষেত্রে পাকিস্তান থেকে ফিরতে পারবে না মঈন আলী, জেসন রয়ের মতো ১৫ জন বিশ্বকাপ জয়ী ক্রিকেটার। এছাড়াও আছেন অনেকে। তাই আগে আগেই দেশে ফিরছে বলে খবর প্রকাশ করেছে দৈনিক ডেইলি মেইল।

আগামী শনিবারের মধ্যেই যাতে দেশে ফিরে যেতে পারেন ইংলিশ ক্রিকেটাররা সেজন্য পিএসএলের দলগুলো নিজেদের খেলোয়াড়দের ফিরতি টিকিতের ব্যবস্থাও করে দিচ্ছে বলে জানিয়েছে পত্রিকাটি।

Leave A Reply

Your email address will not be published.