Ultimate magazine theme for WordPress.

পাকিস্তানে যেতে রাজি না হওয়ায় বাদ মুশফিক!

গতকাল সোমবার হঠাৎ গুঞ্জন উঠে পাকিস্তান না গেলে বাদ জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ থেকে বাদ পড়বেন মুশফিকুর রহিম। কিন্তু আজও একাদশে ছিলেন তিনি। দুর্দান্ত ফিফটিও করেছেন তিনি। তবে শেষ ওয়ানডে তে নেই তিনি। পাকিস্তান যেতে রাজি হননি মুশফিক। ব্যক্তিগত কারণে তৃতীয় দফার সফর থেকে নিজেকে সরিয়ে রেখেছেন তিনি।

আজ মঙ্গলবার (৩ মার্চ) দ্বিতীয় ওয়ানডে দলে আছেন দলের অভিজ্ঞ এই ব্যাটসম্যান। কিন্তু তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডের দলে রাখা হচ্ছে না তাকে।

এর কারণ হিসেবে দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, পাকিস্তানে একমাত্র ওয়ানডে ম্যাচের দলে যারা থাকবে তাদেরই খেলানো হবে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ম্যাচে।

তিনি আরও বলেন, ‘যেহেতু সামনে পাকিস্তান সফর আছে আমাদের, এই সিরিজটার পরেই। তো সেই হিসাবে মুশফিককে আমরা ডেকেছিলাম, ওর কনফার্মেশন জানার জন্য। সরাসরি সে তার সিদ্ধান্ত জানিয়েছিল, ব্যাপারটা ওখানেই শেষ হয়ে গিয়েছিল। আবার ডাকলাম যে একটা টেস্ট ও ওয়ানডের জন্য বিবেচনা করার জন্য।’

গণমাধ্যমে অসত্য নিউজ বের হয়েছে জানিয়ে নান্নু বলেন, ‘আমরা কিছু নিউজে দেখেছি, তবে খবরটা ঠিক না। অফিশিয়ালি আমরা ওকে জিজ্ঞাসা করেছিলাম ও যাবে কি না। টিম ম্যানেজমেন্ট ও আমরা একসাথে বসেছিলাম, হেড কোচও ছিল। ও সরাসরি বলেছে যে ‘না’।’

Leave A Reply

Your email address will not be published.