Ultimate magazine theme for WordPress.

পাকিস্তানের উদ্দেশ্যে ঢাকা ছাড়লো টাইগাররা

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্টটি খেলতে পাকিস্তানের রাওয়ালপিন্ডির উদ্দেশে ঢাকা ছেড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) কাতার এয়ারলাইন্সের ফ্লাইটে করে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়েন ক্রিকেটাররা। তিন ধাপে পাকিস্তান সফরের দ্বিতীয় ধাপে একটি টেস্ট খেলে দেশে ফিরে আসবে টাইগাররা।

দুই ভাগে ভাগ হয়ে দেশ ছাড়েন মুমিনুল হকের দল। সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেনসহ বেশ কয়েকজন ক্রিকেটার বিকেল ৫টা ৩০ মিনিটে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে করে পাকিস্তানের উদ্দেশে ঢাকা ছাড়েন।

অন্যদিকে মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, প্রধান কোজ রাসেল ডোমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসনসহ দলের বাকি সদস্যরা সন্ধ্যা ৬টা ৫০মিনিটে কাতার এয়ারওয়েজের আরও একটি ফ্লাইটে করে পকিস্তানের উদ্দেশে রওয়ানা দেন।

কাতারে যাত্রা বিরতির পর দলের দুই অংশ একত্রিত হয়ে পাকিস্তানের ইসলামাবাদের উদ্দেশে যাত্রা করবে। পাকিস্তানের স্থানীয় সময়ে বুধবার (৫ ফেব্রুয়ারি) সকাল ৮টায় ইসলামাবাদে পৌঁছানোর কথা রয়েছে বাংলাদেশ দলের। সেখান থেকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে টিম বাসে করে ৪৫ মিনিটের যাত্রায় রাওয়ালপিন্ডি পৌছাবে টিম টাইগার্স।

Leave A Reply

Your email address will not be published.