Ultimate magazine theme for WordPress.

টাইগারদের সম্ভাব্য একাদশ, তামিমসহ তিন পরিবর্তন!

টেস্ট ও ওয়ানডের মতো প্রথম টি-টোয়েন্টিতেও দাপুটে জয় পেয়েছে বাংলাদেশ। রেকর্ড ৪৮ রানে সহজেই জয় তুলে নেয় মাহমুদউল্লাহ রিয়াদের দল। বুধবার (১১ মার্চ) সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি। এই লড়াইয়ে বিশ্রাম পেতে পারেন তামিম ইকবাল।

তামিমের জায়গায় ওপেনিংয়ে খেলানো হতে পারে মোহাম্মদ নাঈম শেখকে।

প্রথম টি-টোয়েন্টিতে ভালোই খেলেন তামিম। ৩৩ বলে করেন ৪১ রান। সেই পথে লিটন দাসের সঙ্গে গড়েন ৯২ রানের জুটি, যা ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণে বাংলাদেশের উদ্বোধনী জুটির নয়া রেকর্ড।

তবে বিশ্বকাপ সামনে রেখে তরুণদের পরখ করে দেখতে চায় দল। তাই মূলত ড্যাশিং ওপেনারকে বিশ্রাম দেয়ার চিন্তা করছে টিম ম্যানেজমেন্ট।

তামিমের অনুপস্থিতিতে গেল নভেম্বরে ভারত সফরে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অভিষেক ঘটে নাঈমের। সেবার দারুণ করেন তিনি। তিন ম্যাচে যথাক্রমে করেন ২৬, ৩৬ ও ৮১। এর পর জানুয়ারিতে পাকিস্তান সফরে প্রথম টি-টোয়েন্টিতে ৪৩ রান করেন বাঁহাতি ওপেনার।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: লিটন দাস, নাঈম শেখ, মেহেদী হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, সৌম্য সরকার, মোহাম্মদ সাইফউদ্দিন, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে সম্ভাব্য একাদশ: তিনাশে কামুনহুকামুয়ে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, সিকান্দার রাজা, শন উইলিয়ামস (অধিনায়ক), উইসলে মাধভেরে, রিচমন্ড মুতুম্বামি (উইকেটরক্ষক), ডোনাল্ড তিরিপানো, তিনোতেন্ডা মুতোম্বোদজি, ক্রিস্টোফার এম্পোফু ও কার্ল মুম্বা।

Leave A Reply

Your email address will not be published.