Ultimate magazine theme for WordPress.

জিম্বাবুয়ের বিপক্ষে রেকর্ড জয় অনুমেয় ছিলো: পাপন

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম খেলায় ১৬৯ রানের বিশাল ব্যবধানে জয় পেয়েছে টাইগাররা। প্রথমে ব্যাট করে ৩২১ রান করা বাংলাদেশ সফরকারী জিম্বাবুয়েকে অলআউট করে ১৫২ রানে।

জিম্বাবুয়ের বিপক্ষে রেকর্ড সর্বোচ্চ ১৬৯ রানের জয়ের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, যে রকম আশা করেছি সেরকমই ম্যাচটা হয়েছে। দুর্দান্ত ইনিংস খেলেছে লিটন এতে কোনো সন্দেহ নেই, এছাড়া শেষের দিকে সাইফউদ্দিনও দারুণ একটা ইনিংস খেলেছে।

রবিবার (১ মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে রেকর্ড ৩২১ রান করার পেছনে অগ্রণী ভূমিকা রাখেন লিটন দাস, মোহাম্মদ মিঠুন ও মোহাম্মদ সাইফউদ্দিনরা। ১০৫ বলে ১৩টি চার ও ২ ছক্কায় ১২৬ রান করেন। ৪১ বলে ৫টি চার ও এক ছক্কায় ৫০ রান করেন মিঠুন।

ইনিংসের শেষ ওভারে তিন ছক্কায় ২২ রান আদায় করে নেন সাইফউদ্দিন। তার ২৮ রানের ইনিংসটি ১৫ বলে ৩ ছক্কায় সাজানো। ব্যাটিংয়ে তাণ্ডব চালানো সাইফউদ্দিন বোলিংয়েও নান্দনিক পারফরম্যান্স করেন। দলের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট শিকার করেন পেস বোলিং এ অলরাউন্ডার। তার গতির শিকার হয়ে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে যায় জিম্বাবুয়ে। এরপর আর খেলায় ফিরতে পারেনি।

পিঠের চোট কাটিয়ে পাঁচ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা সাইফউদ্দিন প্রসঙ্গে রবিবার সিলেটে বিসিবি সভাপতি বলেন, আসলে সাইফউদ্দিনকে আমরা মিস করছিলাম। এটা আমি আগেও কয়েকবার বলেছি, বিশেষ করে টি-টোয়েন্টিতে আমরা সবসময় ওকে মিস করি। লোয়ার অর্ডারে একজন অলরাউন্ডার যে দ্রুত কিছু রান এনে দিতে পারে। এতদিন পরে এসেও সে আজ আমাদের কিছু সুন্দর রান উপহার দিয়েছে।

Leave A Reply

Your email address will not be published.