Ultimate magazine theme for WordPress.

‘করোনা‘য় আক্রান্ত জুভেন্টাসের ম্যাচ

করোনা ভাইরাসের প্রভাব বেশ ভালোভাবে পড়তে শুরু করেছে ইতালির ফুটবলে। এরইমধ্যে স্থগিত হয়েছে বেশ কয়েকটি ফুটবল ম্যাচ। এবার করোনার থাবা পড়ল জুভেন্টাসের ম্যাচেও। ইতালিয়ান সিরি’আর ম্যাচে রবিবার রাতে জুভেন্টাস ও ইন্টার মিলানের মুখোমুখি হওয়ার কথা ছিল। প্রথমে রুদ্ধদ্বার অর্থাৎ দর্শক ছাড়াই ম্যাচটি আয়োজনের কথা থাকলেও শেষপর্যন্ত ম্যাচটি স্থগিত করা হয়েছে।

তবে শুধু জুভেন্টাস-ইন্টারের নয়, স্থগিত করা হয়েছে আরো চারটি ম্যাচ। সেগুলো হলো এসি মিলান-জেনোয়া, উদিনিস-ফিওরেন্তিনা, পার্মা-এসপিএএল ও সাসৌলো-ব্রেসিয়া। নতুন সিদ্ধান্ত অনুযায়ী পাঁচটি ম্যাচই অনুষ্ঠিত হবে ১৩ মে।

ধীরে ধীরে ইউরোপেও ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। কিছুদিন আগে ইতালির তৃতীয় বিভাগ ফুটবল লিগের একজন ফুটবলার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরই মধ্যে ইতালিতে আক্রান্তের সংখ্যা ৪০০ ছাড়িয়েছে। বাড়ছে মৃতের সংখ্যাও। তাই সবখানেই আতঙ্ক বিরাজ করছে।

এমতাবস্থায় সাবধানতা অবলম্বন করে ম্যাচ স্থগিত করেছে ইতালির ফুটবল কর্তৃপক্ষ। এছাড়া ইতালির উত্তরাঞ্চলের একাধিক ক্রীড়া ইভেন্টও স্থগিত করা হয়েছে।

২৫ ম্যাচ থেকে ৬০ পয়েন্ট নিয়ে সিরি’আ লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে জুভেন্টাস। ২৪ ম্যাচ থেকে ৫৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ইন্টার মিলান। ম্যাচটি তাই দুই দলের জন্যই অনেক গুরুত্বপূর্ণ।

Leave A Reply

Your email address will not be published.