Ultimate magazine theme for WordPress.

আবাহনীর চরম প্রতিশোধ!

৯০ দশকে আবাহনী-মোহামেডানের ধ্রুপদি লড়াই ছিলো আকর্ষণীয়। এই দু’দলের দৈরথ এখনও বহমান। ফুটবলের সোনালি দিন শেষ হলেও চলছে তাদের লড়াই। আবাহনী ৮ মাস আগের মোহামেডানের দেয়া চার গোল ফেরত দিলো আজ। বুধবার (৪ মার্চ) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মোহামেডান ও আবাহনীর মধ্যেকার বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচে এক হালি গোল দেয় আবাহনী। ।

মোহামেডান সমর্থকদের জন্য সন্ধ্যাটা হয়ে উঠে হতাশায় ভরপুর। খারাপ খেলে হার আর ভালো খেলে ৪ গোল হজম তো এক কথা নয়। আবাহনী সমর্থকদের জন্য তো ঈদ উৎসব।

গত বছর ১৬ জুলাই প্রিমিয়ার লিগের ফিরতি ম্যাচে এই ৪-০ ব্যবধানেই মোহামেডানের কাছে হেরেছিল তারা। ৮ মাস পর ঠিক চার গোলেই মধুর প্রতিশোধ আকাশি-হলুদদের।

মাঝ মাঠ থেকে আবাহনীর গোলপোস্ট-মোহামেডানের দাপটই ছিল। গোলের সুযোগও এসেছিল। কাজে লাগাতে পারেনি। আবার বল যখন মোহামেডানের অর্ধে তখনই ছন্নছাড়া তাদের রক্ষণদেয়াল। তাইতো প্রথমার্ধেই টপাটপ ৩ গোল হজম।

১৬ মিনিটে বেলফোর্ট, ৩৩ মিনিটে এডগার ও ৪৩ মিনিটে আবার বেলফোর্টের গোল-ম্যাচ থেকেতো মোহামেডানকে প্রথমার্ধেই ছিটকে ফেলে আবাহনী। সাদা-কালোদের প্রত্যাশা ছিল দ্বিতীয়ার্ধে তাদের দল ঘুরে দাঁড়াবে, ম্যাচে ফিরবে। খেলার গতিও মোহামেডান সমর্থকদের প্রত্যাশা বাড়িয়েছিল। কিন্তু বল পোস্টে লেগে ফেরা, বাইরে মারা আর ঠিকমতো শট নিতে না পারা মিলিয়ে গোলশূন্যই থাকে মোহামেডানের খাতা।

উল্টো ৬৪ মিনিটে নাবিব নেওয়াজের গোলে আবাহনী ব্যবধান করে ৪-০। শেষ পর্যন্ত স্কোর আর পরিবর্তন হয়নি। আবাহনী তৃতীয় জয়ে ১০ পয়েন্ট নিয়ে নিজেদের নিয়ে গেল শীর্ষে থাকাদের কাতারে। মোহামেডান দ্বিতীয় হারে ৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে।

Leave A Reply

Your email address will not be published.