Ultimate magazine theme for WordPress.

আজ শুরু হচ্ছে ভারত-ওয়েস্ট ইন্ডিজ লড়াই

সফরকারী ভারত ও স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে আজ।

জয় দিয়ে সফর শুরু করতে মুখিয়ে আছে টিম ইন্ডিয়া। অপরদিকে, বিশ্বকাপে ভালো পারফরমেন্স করতে না পারা ওয়েস্ট ইন্ডিজ চায়, সেই স্মৃতি ভুলে নতুনভাবে পথচলা শুরু করতে। 

বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় শুরু হবে ম্যাচটি।

ভারতের অধিনায়ক বিরাট কোহলি বলেন, ‘টি-টোয়েন্টি ফরম্যাটে ভালো দল ওয়েস্ট ইন্ডিজ। তারা এই ফরম্যাটের বর্তমান চ্যাম্পিয়ন। টি-টোয়েন্টি ফরম্যাট পেলেই জ্বলে উঠে দলের খেলোয়াড়রা। এই ফরম্যাটের জন্য ক্যারিবীয় দলে বড় মাপের খেলোয়াড় আছে। তারা দ্রুত রান তুলতে পারে। খেলার গতিপথ পরিবর্তন করে দিতে পারে। তবে আমরাও প্রস্তুত ওয়েস্ট ইন্ডিজকে মোকাবেলা করার জন্য। আশা করি, টি-টোয়েন্টি সিরিজটি ভালো যাবে।’

ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক কালোর্স ব্র্যাথওয়েট বলেন, ‘বিশ্বকাপে ভালো করার সুযোগ ছিলো আমাদের। কিন্তু আমরা ব্যর্থ হয়েছি। এসব ভুলে নতুন লক্ষ্য নিয়ে আবারো মাঠের লড়াইয়ে নামতে হবে আমাদের। ভারতের বিপক্ষে পুরো সিরিজটিই আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। এই সিরিজ দিয়েই আমাদের ঘুড়ে দাঁড়াতে হবে আমাদের। সিরিজটি অনেক বেশি চ্যালেঞ্জিং। দল হিসেবে যেকোনো ফরম্যাটেই শক্তিশালী দল ভারত। তবে যেকোনো দলকে সামলানোর সামর্থ্য আমাদের রয়েছে। আশা করি সিরিজে ভালো ফল করতে পারবো।’

টি-টোয়েন্টিতে ভারত-ওয়েস্ট ইন্ডিজ জয় সমান-সমান। ১১বার মুখোমুখি হয়ে দুদল ৫টি করে জয় তুলে নিয়েছে। ১টি ম্যাচ পরিত্যক্ত হয়েছে।

ভারত দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, খলিল আহমেদ, দীপক চাহার, রাহুল চাহার, শিখর ধাওয়ান, শ্রেয়াস আইয়ার, রবীন্দ্র জাদেজা, ভুবেনশ্বর কুমার, মনিষ পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, ঋসভ পান্থ (উইকেটরক্ষক), লোকেশ রাহুল, নভদিপ সাইনি ও ওয়াশিংটন সুন্দর।

ওয়েস্ট ইন্ডিজ দল: কালোর্স ব্র্যাথওয়েট (অধিনায়ক), অ্যান্থনি ব্রাম্বেল, জন ক্যাম্পবেল, শেলডন কটরেল, শিমরোন হেটমায়ার, এভিন লুইস, সুনীল নারাইন, কেমো পল, খারি পাইরি, কাইরন পোলার্ড, নিকোলাস পুরান, রোভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল ও ওশানে থমাস।

Leave A Reply

Your email address will not be published.