Ultimate magazine theme for WordPress.

অল্পতেই থামল গেইল ঝড়

বিপিএলে প্রথম  ম্যাচে ক্রিস গেইলের রেকর্ড ঈর্শনীয়। প্রথম আসরের প্রথম ম্যাচেই করেছিলেন ঝড় সেঞ্চুরি। পরেরবার এসে এক ম্যাচ খেলেছিলেন। সে ম্যাচেও করেছিলেনৈ শতক। এবারও তেমন ইঙ্গিত দিয়েছিলেন ব্যাটিং দানব। তবে থেমে গেছেন ছোট্ট ক্যামিও খেলেই।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে এবারের বিপিএলে প্রথম ম্যাচ খেলতে নেমে মঙ্গলবার (৭ জানুয়ারি) রাজশাহী রয়্যালসের বিপক্ষে ১০ বলে ২৩ রান করে আউট হন গেইল।

১৬৭ রান তাড়ায় লেন্ডল সিমন্সের সঙ্গে ইনিংস শুরু করেছিলেন গেইল। প্রথম দুই ওভারে ৩ বল খেলে তার রান ছিল ১। তৃতীয় ওভারে চড়াও হন আফিফ হোসেনের ওপর।

আফিফের সঙ্গে গেইলের পুরনো হিসাবও ছিল। টি-টোয়েন্টি অভিষেকে ২০১৬ বিপিএলে চমক জাগানিয়া বোলিংয়ে ৫ উইকেট নেওয়ার পথে গেইলকে বোল্ড করেছিলেন আফিফ। টি-টোয়েন্টিতে নতুন বলে অফ স্পিন দিয়ে গেইলকে ঘায়েল করার টেষ্টা অনেক অধিনায়কই করে থাকেন। সব মিলিয়েই গেইলের জন্য ছিল চ্যালেঞ্জ। কিন্তু আফিফের সেই ওভারে তিনটি ছক্কা মারেন গেইল, সঙ্গে একটি চার।

এরপর গেইলের সামনে আর স্পিন দেননি রাজশাহী অধিনায়ক আন্দ্রে রাসেল। আক্রমণে আনেন কামরুল ইসলাম রাব্বিকে। সেই ওভারে ধরা পড়ে প্রথম বলেই বড় শিকার।

রাউন্ড দা উইকেটে বল করা এই পেসারের শর্ট অব লেংথ ডেলিভারিটির গতি ছিল কেবল ১২১ কিলোমিটার, কিন্তু সেটিই বিপজ্জনকভাবে লাফিয়ে গেইলের ব্যাটের কানা ছুঁয়ে আশ্রয় নেই কিপার ইরফান শুক্কুরের গ্লাভসে। তাতেই শেষ এবারের বিপিএলে গেইলের প্রথম ঝলক

Leave A Reply

Your email address will not be published.