খান উপাধির কারণে শাহরুখপুত্র লক্ষ্যবস্তু, মেহবুবা

ভারতের জম্মু-কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী ও পিডিপি নেত্রী মেহবুবা মুফতির ভাষ্য, বলিউড তারকা শাহরুখপুত্র আরিয়ানের নামের সঙ্গে ‘খান’ উপাধি থাকার কারণেই তিনি ভারতের কেন্দ্রীয় সংস্থাগুলোর লক্ষ্যবস্তু হয়েছেন। ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে এই তথ্য জানায়।

গতকাল সোমবার মেহবুবা তাঁর টুইটারে এই মন্তব্য করেন। আরিয়ানের বিরুদ্ধে হওয়া মাদক মামলা নিয়ে টুইটারে এমন মন্তব্য করায় মেহবুবার বিরুদ্ধে দিল্লি পুলিশের কাছে অভিযোগ করেছেন এক আইনজীবী। টাইমস অব ইন্ডিয়া অনলাইনে প্রকাশিত প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

আরিয়ানের প্রসঙ্গে তুলে মেহবুবা তাঁর টুইটে দাবি করেন, বিজেপির মূল ভোট ব্যাংককে খুশি করার জন্যই ভারতে মুসলমানদের লক্ষ্যবস্তু করা হচ্ছে।

জম্মু-কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী তাঁর টুইটে বলেন, চারজন কৃষককে হত্যার দায়ে অভিযুক্ত একজন কেন্দ্রীয় মন্ত্রীর ছেলেকে দৃষ্টান্তমূলক শাস্তি না দিয়ে ভারতের কেন্দ্রীয় সংস্থাগুলো ২৩ বছর বয়সী এক তরুণের (আরিয়ান) পেছনে লেগেছে শুধু তাঁর উপাধি খান বলে। বিজেপির মূল ভোট ব্যাংকের নিষ্ঠুর ইচ্ছাপূরণের জন্যই মুসলমানদের লক্ষ্যবস্তু করা হচ্ছে।

ভারতের বিভিন্ন রাজনৈতিক দল আরিয়ানের পক্ষ নিয়েছে। পশ্চিমবঙ্গ রাজ্য কংগ্রেসের সভাপতি অধীর চৌধুরী গতকাল বলেছেন, শাহরুখ খানের পরিবারের বিরুদ্ধে অন্যায় হচ্ছে। আরিয়ানকে মিথ্যা ফাঁসানো হচ্ছে।

সম্প্রতি আরিয়ানকে একটি বিলাসবহুল প্রমোদতরিতে আয়োজিত পার্টিতে মাদক সেবনের অভিযোগে আটকের পর গ্রেপ্তার করা হয়। ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) আরিয়ানসহ কয়েকজনকে গ্রেপ্তার করে। আরিয়ান কারাগারে। তাঁর জামিনের আবেদন একাধিকবার নাকচ করা হয়েছে।

প্রায় একই সময় উত্তর প্রদেশের লাখিমপুর খেরিতে বিক্ষোভে গাড়ি তুলে দিয়ে চার কৃষককে হত্যার অভিযোগ ওঠে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় কুমার মিশ্রর ছেলে আশিস মিশ্রর বিরুদ্ধে। অনেক গড়িমসির পর তীব্র সমালোচনার মুখে তাঁকে গ্রেপ্তার করতে বাধ্য হয় পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.