ওয়েব সিরিজের পর সিনেমাতেও সজল-পূজা জুটি

তিন বছর পর আবারো চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। এবার তাকে দেখা যাবে ‘জিন’ নামের একটি সিনেমায়। এতে তার সহশিল্পী হিসেবে থাকছেন পিয়া বিপাশা, রোশান ও পূজা চেরী। ছবিটি নির্মাণ করবেন নাদের চৌধুরী। আগামী সপ্তাহ থেকে এর শুটিং শুরু করবেন বলে জানান সজল। 

এই ছবিতে তাকে দর্শক কিভাবে দেখবেন? তার ভাষ্য, ছবিতে আমার চরিত্র কেমন সেটি নিয়ে এখন কিছু বলতে চাই  না। দর্শকের জন্য এটা রহস্য হিসেবেই থাক। তবে এটা বলতে পারি, এতদিন যেমন একটি গল্প ও চরিত্রের অপেক্ষায় ছিলাম এটি তেমন। 

এর আগে সজল অভিনয় করেন ‘রানআউট’ সিনেমায়। তন্ময় তানসেনের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেন মৌসুমী নাগ ও রোমানা স্বর্ণা। এটি মুক্তি পায় ২০১৫ সালে। 

এদিকে সজল বর্তমানে মাসুদ হাসান উজ্জ্বলের ‘পাফ ড্যাডি’ শিরোনামের একটি ওয়েব সিরিজের শুটিং নিয়ে ব্যস্ত আছেন বলে জানান। ঈদের ছুটি শেষ করে এই ওয়েব সিরিজটির মধ্য দিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন এই অভিনেতা। এতেও তার বিপরীতে অভিনয় করছেন মডেল-অভিনেত্রী পূজা চেরী। 

এর আগে ‘জিন’ ছবিতে পূজার সঙ্গে সিয়াম থাকছেন, এমনটা শোনা গেলেও শেষ পর্যন্ত ছবিতে দেখা যাবে সজলকে। এছাড়া ইয়াশ রোহানের নাম শোনা গেলেও সেখানে আসছেন রোশান, তার বিপরীতে পিয়া বিপাশা।

Loading...