এক তরুণকে মারধর থেকে বাঁচানোয় গায়ককে হত্যার হুমকি

বিনোদন প্রতিবেদক

এক তরুণকে বাঁচাতে গিয়ে তৌসিফ আহমেদ নিজেই এখন হুমকির শিকার। গতকাল মঙ্গলবার রাতে ঢাকার মোহাম্মদপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন এই গায়ক। তিনি জানিয়েছেন, নিরাপত্তাহীনতায় ভুগছেন।
মোহাম্মদপুর থানায় দায়ের করা সাধারণ ডায়েরিতে তৌসিফ লিখেছেন, ‘২১ জুন রাত সাড়ে ১১টার সময় বাসায় ফেরার পথে কাদেরাবাদ হাউজিং ৩ নম্বর রোডে ১০-১২ জন ছেলে মিলে একজনকে মারধর করতে দেখি। বিবেকের তাড়নায় আহত ছেলেটাকে বাঁচাতে যাই। আহত ছেলেটাকে আমার কাছে নিয়ে আসতে সক্ষম হই। ঘটনা এখানেই শেষ হয়ে যেতে পারতো। কিন্তু রাত ১২টার কাছাকাছি সময়ে ফোনে হাত–পায়ের রগ কেটে ফেলার হুমকি দেওয়া হয়।
সাধারণ ডায়েরি করার আগে ফেসবুকে একটি পোস্ট দেন তৌসিফ। তাতে লেখা ছিল, আরিফ নামের পরিচয় দেওয়া এক ব্যক্তি গতকাল রাত থেকে কল করে আমাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে অনবরত। সে বলে, প্রশাসন দিয়ে আমাকে মেরে ফেলবে, এ জন্য যত টাকা হোক সে নাকি খরচ করবে। বুঝতে পারছি না কী করা উচিত। আমার দোষ ছিল আমার বাসায় সামনে অল্প বয়সী এক ছেলেকে মারধর করতে দেখে তাকে বাঁচানো এবং আহত সেই ছেলেকে চিকিৎসার ব্যবস্থা করে দেওয়া।
‘বৃষ্টি ঝরে যায়’ এই গানের মাধ্যমে পরিচিতি পান তৌসিফ আহমেদ। গত ঈদে জি-সিরিজের ব্যানারে তৌসিফের সর্বশেষ নতুন গান প্রকাশিত হয়েছিল। আসছে ঈদেও ভক্তদের জন্য থাকবে তাঁর নতুন কাজ। পাশাপাশি এই শিল্পী ব্যস্ত আছেন নিজ ব্যবসাপ্রতিষ্ঠান নিয়ে।

Loading...