একশ্রেণির মানুষ অনলাইনে বিভ্রান্তি ছড়াচ্ছে: তথ্যমন্ত্রী

বাসস

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। মহামারি করোনাভাইরাসের মধ্যেও মানুষের মাথাপিছু আয় বেড়েছে। অর্থনৈতিক প্রবৃদ্ধি অব্যাহত রয়েছে। এরপরও দেশের একশ্রেণির মানুষ অনলাইন ও সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন ধরনের বিভ্রান্তি ছড়াচ্ছে। স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের এ বিষয়ে সতর্ক থাকতে হবে।
শনিবার চট্টগ্রাম নগরের লালখান বাজারের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে অনলাইনে সংযুক্ত হয়ে বিশেষ অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।
চট্টগ্রাম নগর কমিটির আহ্বায়ক এ এইচ এম জিয়াউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
সম্মেলনে হাছান মাহমুদ বলেন,‘স্বেচ্ছাসেবক লীগ সব সময় দেশের মানুষের পাশে দাঁড়িয়েছে। অসহায় কৃষকদের বিনা মূল্যে ধান কেটে দিয়েছে। করোনার সময় মানুষকে সাহায্য করেছে,যা ইতিমধ্যে দেশে আলোড়ন তৈরি করেছে। এখন সব ষড়যন্ত্র থেকে স্বেচ্ছাসেবক লীগকে সতর্ক থাকতে হবে।
তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, এই ভার্চ্যুয়াল সম্মেলনে স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনার সঞ্চার হয়েছে। আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর মধ্যে অল্প সময়ে ব্যাপক সাড়া জাগিয়েছে স্বেচ্ছাসেবক লীগ।
নগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক কে বি এম শাহজাহান ও সালাহ উদ্দিন আহমেদের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আওয়ামী লীগের কর্ম ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, যুগ্ম সম্পাদক ও সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।

Loading...