আসছে বাজরাঙ্গি ভাইজান ২

আসছে বাজরাঙ্গি ভাইজান ২

ইন্দো-পাকিস্তান সম্পর্কের প্রেক্ষাপটে এক অন্যরকম সম্পর্ক নিয়ে ২০১৫ সালে মুক্তি পেয়েছিলো সালমান খান অভিনীত বাজরাঙ্গি ভাইজান। ব্লকবাস্টার হিট করা এই ছবি চোখে জল এনে দিয়েছিল সিনেদর্শকদের।

 

শুধু তাই নয়, বক্স অফিসে ৩০০ কোটি টাকার ব্যবসা করেছিল এই ছবি। পাশাপাশি আজ পর্যন্ত হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ব্যবসা করা সেরা পাঁচের তালিকাতেও নাম রয়েছে বাজরাঙ্গি ভাইজান-এর।

 

এবার সেই ছবিরই সিক্যুয়েলের ঘোষণা দিলেন ভাইজান। নিঃসন্দেহে সালমান ভক্তদের  জন্য এটা বড় ঘোষণা।

 

সম্প্রতি এসএস রাজামৌলী পরিচালিত রোয়ার অফ আরআরআর (RRR) এর প্রমোশনে হাজির ছিলেন সলমন। আগামী মাসেই মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত বিগ বাজেট এই সিনেমা।

সেই ছবির প্রমোশনে গিয়েই সালমান খান বাজরাঙ্গি ভাইজান ২’র কথা ঘোষণা করলেন। সেই মঞ্চে উপস্থিত ছিলেন কারাণ জোহর, রাজা এসএস মৌলি, আলিয়া ভাট, জুনিয়র এনটিআর ও রামচরণও।

 

গেল রবিবার RRR-এর প্রোমোশনে বড় চমক ছিলেন সালমান। সেখানেই বলিউড ভাইজান বলেন, রাজামৌলীর বাবা কেভি বিজয়েন্দ্র প্রসাদ তার ফিল্মি কেরিয়ারে বাজরাঙ্গি ভাইজান- এর মতো কত বড় একটা ছবি উপহার দিয়েছিলেন সালমানকে।

 

তিনিই ২০১৫ সালের এই ব্লকব্লাস্টার ছবির লেখক। তৎক্ষণাৎ মঞ্চে কারাণ বলে ফেলেন, তাহলে কি এটাকেই সিক্যুয়েলের ঘোষণা হিসেবে ধরে নেওয়া যায়? যার প্রেক্ষিতে ইতিবাচক উত্তর দেন সালমান।

 

প্রসঙ্গত, চলতি বছরেরই জুলাই মাসে বিজয়েন্দ্র প্রসাদ ‘বাজরাঙ্গি ভাইজান’-এর সিক্যুয়েলের কথা জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে।

 

তিনি জানান, সালমানকে বাজরাঙ্গি ভাইজান-এর কথা জানিয়েছিলাম ও শুনে খুব উচ্ছ্বসিত। অতঃপর সিনেমার লেখক ও অভিনেতার পক্ষ থেকে সবুজ সংকেত যে সিক্যুয়েলের কথাই বলছে, তা বলাই যায়।

 

মাদককাণ্ডে শ্রদ্ধাকে সাহায্য করেন সুকেশ

বাঁধন আছেন ‘গেম চেঞ্জিং’ তারকাদের তালিকায়

 

Leave A Reply

Your email address will not be published.