আল্লু অর্জুন যে কারণে কয়েক কোটি টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন

আল্লু অর্জুন, দক্ষিণ ভারতের জনপ্রিয় নায়কদের মধ্যে অন্যতম তিনি। তবে তার সাম্প্রতিক ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’ তাকে সারাবিশ্বে আরও জনপ্রিয় করে তুলেছে। তার ছবির সংলাপ এখন সকলের মুখে মুখে।

 

 

সম্প্রতি সার্বিয়াতে পরিবার ও বন্ধুদের সঙ্গে নিজের ৪০তম জন্মদিন পালন করে দেশে ফিরেছেন এই অভিনেতা। তার জন্মদিনের সেই পার্টির ছবি ভাইরাল হয় নেটদুনিয়ায়।

 

 

এরই মধ্যে নিজের পারিশ্রমিক অনেকটাই বাড়িয়েছেন আল্লু অর্জুন। শুধু সিনেমা নয়, বেড়েছে এনডোর্সমেন্ট ফি-ও। এরই মাঝে একটি তামাকজাত দ্রব্য প্রস্তুতকারক সংস্থা তার কাছে বিজ্ঞাপনের অফার নিয়ে হাজির হয়। দু’মিনিটও না ভেবে তাদের কয়েক কোটি টাকার সেই অফার ফিরিয়ে দেন আল্লু অর্জুন। টাকার জন্য এক সেকেন্ডও ভাবেননি এই সুপারস্টার।

 

তিনি নিজে ধূমপান করেন না। তাই তিনি কখনওই চান না যে তার ভক্তরা কোনও রকম নেশাদ্রব্য সেবন করুক, যা থেকে তাদের শারীরিক ক্ষতি হতে পারে। তিনি শুধুমাত্র ভালো অভ্যাসই এনডোর্স করতে চান। মাঝে মাঝেই তিনি গাছ লাগানো এবং নানারকম পরিবেশবান্ধব অ্যাক্টিভিটি করে থাকেন। তিনি চান তার ফ্যানরাও ভালো অভ্যাসগুলোই তার থেকে শিখুক। টাকার জন্য তিনি এমন কোনও বিজ্ঞাপন করতে রাজি নন, যা থেকে তার ভক্তরা ক্ষতিগ্রস্ত হতে পারে।

 

 

সাহস ও নক্ষত্র- মেহজাবীনকে রাজীব, তুমি আমার শক্তি

 

 

টুপি পরে সমালোচনার মুখে জশ

 

 

Leave A Reply

Your email address will not be published.