আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক

রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ।

 

রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে।

 

গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

বিস্তারিত আসছে…

পিয়াসা

আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক

 

রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম

যুক্তরাষ্ট্রের একগুঁয়ে দাবি মানবে না…

সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আট

 

করোনার আরও ভয়ঙ্কর রূপ প্রকাশ, শুধু ফুসফুস নয় বিকল করে দিচ্ছে কিডনিও!

 

প্রকাশ্যে এল প্রাণঘাতী করোনাভাইরাসের আরও ভয়ঙ্কর রূপ। এই ভাইরাস সংক্রমণের পর আক্রান্তদের শুধুমাত্র ফুসফুসের ক্ষতি হচ্ছে না, গুরুত্বপূর্ণ অঙ্গ কিডনিও বিকল করে দিচ্ছে এটি।

সম্প্রতি ভারতের পশ্চিমবঙ্গে এমন ঘটনা ঘটেছে ৩ জন রোগীর ক্ষেত্রে।

ময়নাতদন্ত প্রতিবেদনে দেখা গেছে, কিডনির প্রচুর কোষের মৃত্যুর কারণে শরীরে বিপুল পরিমাণে দূষিত পদার্থ জমে গিয়েছিল তাদের ক্ষেত্রে। আর এ কারণেই তাদের মৃত্যু হয়েছে।

করোনার কারণে ফুসফুসের মতো ক্ষতি হতে পারে কি কিডনির?

এ ভারতের চিকিৎসক সুবর্ণ গোস্বামী বলেছেন, অবশ্যই পারে। “রোগ সৃষ্টিকারী ভাইরাসগুলো সব কোষের মাধ্যমে শরীরে ঢুকতে পারে না। দরকার ‘এসিই ২ রিসেপটর’ কোষ। শ্বাসনালী, ফুসফুস, অন্ত্র, হৃদযন্ত্র, কিডনিতে এই ধরনের কোষের পরিমাণ বেশি। ফুসফুস এবং শ্বাসনালীর ‘এসিই ২ রিসেপটর’গুলোতে প্রাথমিক সংক্রমণ হয়। তার পরে জীবাণুটি রক্তের সংস্পর্শে আসে। রক্তের রোগপ্রতিরোধকারী কোষগুলো এদের গিলে ফেলে। তাদের মাধ্যমেই করোনার মতো জীবাণু সারা শরীরে ছড়িয়ে পড়ে। ক্ষুদ্রান্তে পৌঁছে আন্ত্রিকের সমস্যা সৃষ্টি করে। কিডনিতে পৌঁছে তার কোষও মারতে থাকে।”

পশ্চিমবঙ্গের ৩ রোগীর ময়নাতদন্তের পর চিকিৎসকেরা জানিয়েছেন, করোনার জীবাণু কিডনির কোষকে এমনভাবে মেরে ফেলেছিল, বর্জ্য পদার্থ ছেঁকে নিয়ে রক্ত শুদ্ধ করার ক্ষমতা হারিয়ে যায় ওই ৩ রোগীর কিডনি।

চিকিৎসকদের বক্তব্য, একেকটি জীবাণু আলাদা আলাদা পরিবেশে আলাদা আলাদাভাবে কাজ করে। ভারতীয় পরিবেশে করোনার জীবাণু ব্যাপক হারে কিডনির ক্ষতি করতে পারে। এমন আশঙ্কার কথা ভাবছেন তারা।

গোনগর পুলিশের গোয়েন্দা বিভাগ

লাফালাফি করলে আবার ভিডিও ভাইরাল হবে -অভিনেত্রী কেয়া

। রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আপিয়াসা, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে

 

পদ্মা সেতুর পিলারে ধাক্কা লাগার কারণ মিথ্যা!

 

পদ্মা সেতুর পিলারে ধাক্কা লাগার কারণ মিথ্যা ও বানোয়াট বলে ঘাট সরানোর সুপারিশ করেছে তদন্ত কমিটি। আজ রোববার, পদ্মাসেতুর ১৭ নম্বর পিলারে ফেরির ধাক্কার ঘটনায় গঠিত তদন্ত কমিটি প্রতিবেদন জমা দিয়েছে।

রোববার দুপুরে বিআইডব্লিউটিসির চেয়ারম্যান সৈয়দ মো. তাজুল ইসলামের কাছে তদন্ত কমিটি ওই প্রতিবেদন জমা দেয়। প্রতিবেদনে তদন্ত কমিটি দুর্ঘটনা এড়াতে মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাট কিংবা মাদারীপুরের বাংলাবাজার ঘাট স্থানান্তরের সুপারিশ করেছে। এছাড়া পদ্মাসেতুর পিলারে ফেরির ধাক্কা এড়াতে বেশকিছু সুপারিশ  জানিয়েছে তদন্ত কমিটি। এর মধ্যে মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার বর্তমান শিমুলিয়াঘাট স্থানান্তর করে কান্দিপাড়ার পুরাতন মাওয়া ফেরিঘাটে ঘাট স্থাপন করা যেতে পারে কিংবা মাদারীপুরের বাংলাবাজার ফেরিঘাটকে সরিয়ে মাঝিকান্দি ফেরিঘাট স্থাপন করা যেতে পারে বলে সুপারিশ করা হয়েছে। বর্তমান শিমুলিয়াঘাট কিংবা বাংলাবাজার ঘাট স্থানান্তর করার ফলে পদ্মাসেতুর পিলারে ধাক্কা লাগবে না।  রুট পরিবর্তন হওয়ার ফলে ফেরির পদ্মাসেতুর পিলার ঘেষে যেতে হবে না।

তাছাড়া আরো একটি সুপারিশ হলো, এ নৌপথে দুর্বল, ধীরগতি, চলাচলের অনুপযোগী ফেরি প্রত্যাহার করে দ্রুতগতির ফেরি চালু করা যেতে পারে। পদ্মাসেতুর পিলারের পাইল ক্যাপ অংশে যাতে রাবারের ফেন্ডার ব্যবহার করা যেতে পারে  সেই ব্যাপারেও  সুপারিশ জানিয়েছে গঠিত কমিটি। এতে করে অসতর্কতাবশত  বা দুর্ঘটনা জনিত কারণে পদ্মা সেতুর পিলারে ফেরির ধাক্কা লাগলেও রাবার সেটি প্রতিহত করতে পারবে। এতে করে পিলারের ক্ষতির সম্ভাবনা  কম থাকবে।

এদিকে, ইলেকট্রিক সিস্টেম ফেইলের কারণে পিলারে ধাক্কা লাগার কারণ মিথ্যা  ও বানোয়াট বলে জানিয়েছে তদন্ত কমিটি। তদন্ত কমিটির সদস্য এস এম আশিকুজ্জামান জানান, পিলারের ধাক্কা লাগার ঘটনায় শাহ জালাল ফেরির মাস্টার মো. আবদুর রহমান ও সুকানি সাইফুল ইসলাম দায়ী। ইতোমধ্যে তাদের দু’জনকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। সতর্ক ও দক্ষতার অভাবেই এমনটি ঘটেছে বলে জানান তিনি। তিনি আরো জানান সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করা হলে এ দুর্ঘটনা এড়ানো যেত।

তিনি আরো উল্লেখ করেন, পানির স্রোত ও ফেরির গতি উভয় মিলে যে গতি নিয়ে ফেরি চলার কথা ছিল সেসময় সেটি হয়নি। যখন তারা এ গতিকে নিয়ন্ত্রণ করতে চেয়েছিল সেসময় অনেক দেরি হয়ে যায়। ফেরি সেতুর পিলারের কাছে চলে যায়। ফেরির মাস্টারের উচিত ছিল স্রোতে না এসে অর্থাৎ ১৭ নম্বর পিলারের পথে না এসে আরও আগেই ১২-১৩ নম্বর পিলারের পথ দিয়ে যাওয়া।

ধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

বলিউড তারকা শিল্পা শেঠি ফেঁসে যাচ্ছেন!

৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা র একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশানপিয়াসা গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল লাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। করেছেন। আলোচিত মডেল

কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা ম

পিয়াসাহানগর

 

কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান

কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান

কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান

কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় এ অভিযান চালিয়ে তাকে আটক করে। গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল পিয়াসাকে মদ, ইয়াবা ও বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ আটক করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। রোববার রাতে গোয়েন্দা গুলশান

 

আলোচিত মডেল পিয়াসা মদ, ইয়াবাসহ আটক

Loading...