আলেম-ওলামাদের বিজয় মিছিল

বিজয়ের সুবর্ণজয়ন্তীতে নগরীতে আলেম-ওলামাদের নিয়ে বিজয় মিছিল বের করেছে সুচিন্তা ফাউন্ডেশন। সংগঠনটির চট্টগ্রাম বিভাগের উদ্যোগে আলেম-ওলামাদের নিয়ে এই মিছিল বের করা হয়।

রোববার বিকেল চারটায় মিছিল পরবর্তী চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সুচিন্তা ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের সমন্বয়ক জিনাত সোহানা চৌধুরী।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- একুশে পদকপ্রাপ্ত পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মিজানুর রহমান।

 

সভায় তিনি বলেন, বিজয়ের সুবর্ণজয়ন্তীতে বঙ্গবন্ধুর সোনার বাংলা ক্ষুধা ও দারিদ্র্যকে জয় করেছে। দেশপ্রেম, আত্মবিশ্বাস ও আত্মশক্তিতে জেগে উঠেছে পুরো জাতি।

 

তলাবিহীন ঝুড়ি থেকে এখন উন্নত দেশের হাতছানি বাঙালির। মুক্তিযুদ্ধের সময় এবং বিজয়ের পর যারা এই জাতির ভবিষ্যৎ কটুকাটব্য করেছে আজ সেসব প্রভাবশালী দেশ এবং ব্যক্তির কাছে বাংলাদেশের উন্নয়ন রোল মডেলে পরিণত হয়েছে।

 

কবি ও সাংবাদিক শুকলাল দাশের উপস্থাপনায় সভায় বক্তব্য রাখেন- জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান, গাউসিয়া কমিটি বাংলাদেশের যুগ্ম মহাসচিব মোছাহেব উদ্দীন বখতিয়ার, সৈয়দ মুহাম্মদ হাসান আজহারী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইসলামের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. এসএম বোরহান উদ্দীন, ইসলামি ফাউন্ডেশনের সহকারী পরিচালক মুনিরুজ্জামান প্রমুখ।

 

 

 

আলেম

Edited By: Kanij Fatema

 

 

আন্তরিকতার সঙ্গে দেশসেবা করতে হবে

সৌদিতে জুমার খুতবায় তাবলিগ জামাতের…

মুরাদ হাসান এখন কোথায়?

চলতি মাসেই বুস্টার ডোজ

Leave A Reply

Your email address will not be published.