আরিয়ান খানের জামিন আবেদনের শুনানি পিছিয়ে গেল

মাদক কান্ডে আজও জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান খান। তার জামিন আবেদনের শুনানি হবে বুধবার সকাল ১১ টায়। আজ আরিয়ান খানের আইনজীবী সতীশ মানেশিন্ডে মুম্বাই সেশন আদালতে জামিনের আবেদন জানান। তবে এনসিবি অফিসাররা কিছু সময় চান আদালতের কাছে। তারপরই বুধবার (১৩ অক্টোবর) পরবর্তী শুনানির দিন ধার্য করে মুম্বাই সেশন আদালত।

 

আরিয়ানের সতীশ মানেশিন্ডে আইনজীবী জানিয়েছেন, ‘এটা খুবই সাধারণ একটা ব্যাপার, যখন আদালত জামিনের আবেদন খারিজ করে দেয়, তখন আরও উচ্চ আদালতে যাওয়া হয়। সেই হিসেবেই এনডিপিএস আদালতে আবেদন করা হয়েছে।

 

আরিয়ান খান ছাড়াও আরও চার অভিযুক্ত আরবাজ বণিক, মোহক জাসওয়াল, নূপুর সতিজা এবং মুনমুন ধামেচার জামিন আবেদনও বুধবার তালিকাভুক্ত করা হয়েছে।

গ্রেফতার হওয়ার পর থেকে এনসিবি-র হেফাজতে ছিলেন আরিয়ান খান। তবে গত সপ্তাহে বৃহস্পতিবার (৭ অক্টোবর) ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয় আদালত। তারপরই আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন আইনজীবী। মনে করা হয়েছিল সোমবার হয়তো জামিন পাবেন তিনি। কিন্তু মামলার শুনানি পিছিয়ে গেল বুধবার পর্যন্ত। আপাতত আরিয়ান খান রয়েছেন আর্থার রোডের জেলে।

 

 

এর আগে শুক্রবার (৮ অক্টোবর) মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট আদালত আরিয়ান খানের জামিন আবেদন প্রত্যাখ্যান করেছিল। আরিয়ানের আইনজীবী এবং এনসিবি -র মধ্যে দীর্ঘ বিতর্কের পর ম্যাজিস্ট্রেট আরএম নেরলিকর এই রায় দেন।

উল্লেখ্য, গত ২রা অক্টোবর (শনিবার) মুম্বাইয়ের বিলাসবহুল ক্রুজ থেকে আটক করা হয় আরিয়ান ও তার সঙ্গীদের। এরপর দীর্ঘ ১৬ ঘন্টা জিজ্ঞাসাবেদের পর ৩রা অক্টোবর (রবিবার) শাহরুখপুত্র সহ ৭ জনকে গ্রেফতার করা হয়। ইতিমধ্যেই আরিয়ান ও তার বন্ধু আরবাজ মার্চেন্টকে জিজ্ঞাসাবাদের পর এই মামলায় সব মিলিয়ে গ্রেফতার করা হয়েছে মোট ২০ জনকে।

 

Edited by sa srk 

 

 

Leave A Reply

Your email address will not be published.