আবার মেহজাবীন-অপূর্ব চাপাবাজি

বিনোদন ডেস্ক

নীলা ও রাহাত দুজন দুজনের পরিচিত। একটি বিজ্ঞাপনী সংস্থায় চাকরি করেন তাঁরা। যেকোনো বিষয়েই একে অপরের সঙ্গে বাড়িয়ে বাড়িয়ে মিথ্যা কথা বলেন। চাপা মারেন। এভাবে চলতে চলতে একসময় প্রেমে পড়ে যান তাঁরা। এই হচ্ছে ‘মিস্টার অ্যান্ড মিসেস চাপাবাজ’ নাটকের গল্প। নাটকটি গত ঈদুল আজহায় টেলিভিশনে প্রচারিত হওয়ার পর ইউটিউবে প্রকাশিত হয়েছে। ১০ মাসে ইউটিউবে প্রায় দেড় কোটি দর্শক নাটকটি দেখেছেন।
অল্প সময়ে ব্যাপক দর্শক আগ্রহের কারণে আগামী ঈদুল আজহার জন্য এর সিক্যুয়াল তৈরি হচ্ছে। নাম রাখা হয়েছে ‘মিস্টার অ্যান্ড মিসেস চাপাবাজ আনলিমিটেড’।

নাটকটির পরিচালক রুবেল হাসান জানালেন, প্রথম কিস্তির গল্পে দুজন প্রেমে পড়া পর্যন্ত দেখানো হয়েছিল। বিয়ের পরের গল্প নিয়েই দ্বিতীয় কিস্তি। এখানেও তাঁদের চাপাবাজি দেখা যাবে। তবে নিজেদের মধ্যে না। বাইরে গিয়ে চলে এই চাপাবাজি।
দ্বিতীয় কিস্তি প্রসঙ্গে পরিচালক বলেন, ‘প্রথম কিস্তি প্রকাশের পর থেকে এখনো পর্যন্ত প্রচুর দর্শক সাড়া পাচ্ছি। প্রথম কিস্তির গল্পে দুজনের প্রেমে পড়ার পর পরবর্তী ঘটনা কী হতে পারে, তা নিয়ে দর্শকদের আগ্রহ আছে। তা ছাড়া গল্পটিতে মজা আছে, বিনোদন আছে। মোট কথা ঈদের নাটকের আমেজের কথা ভেবেই প্রযোজক দ্বিতীয় কিস্তি বানানোর আগ্রহ দেখিয়েছেন। সে কারণেই নাটকটির দ্বিতীয় কিস্তি তৈরি করছি।’
পরিচালক আরও জানান, দ্বিতীয় কিস্তিতে গল্পটি এমনভাবে শেষ করা হয়েছে, সাড়া পেলে, দর্শক চাইলে তৃতীয় কিস্তিও তৈরি হতে পারে।

১৪ জুন রাজধানীর উত্তরার লোকেশনে নাটকটির শুটিং শেষ হয়েছে। দ্বিতীয় কিস্তিতেও নিলা ও রাহাত চরিত্রে অভিনয় করছেন অপূর্ব ও মেহজাবীন চৌধুরী। মেহজাবীন বলেন, ‘কাজটি বেশ ভালো হচ্ছে। ঈদের আমেজের নাটক হবে।
নাটকটি লিখেছেন রাজীব আহমেদ। নাটকটিতে আরও অভিনয় করছেন শহীদুল আলম সাচ্চু, শামীমা নাজনীন প্রমুখ। ‘মিস্টার অ্যান্ড মিসেস চাপাবাজ আনলিমিটেড’ সিরিয়ালটি আগামী ঈদুল আজহায় একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত হওয়ার কথা আছে। এরপর সিএমভি ইউটিউব চ্যালেনে উঠবে এটি।

Loading...