Ultimate magazine theme for WordPress.

ট্রাম্পের সঙ্গে সাক্ষাতের পর ব্রাজিলের প্রেসিডেন্টও করোনায় আক্রান্ত

নিজের প্রধান যোগাযোগ কর্মকর্তা ফেবিও ওয়াজনগার্টেনের পর এবার করেনাা ভাইরাসে আক্রান্ত হয়েছেন  ব্রাজিলের প্রেসিডেন্ট জায়ের বলসোনারোও। দুইজনই দুইদিন আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের সঙ্গে সাক্ষাত করেছিলেন।

শুক্রবার ব্রাজিলের স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট এ তথ্য দিয়েছে।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, গত শনিবার মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে বৈঠক করেছেন জায়ের বলসোনারো। বৈঠকের পর নৈশভোজে পাশাপাশি বসেছিলেন ট্রাম্প ও বলসোনারো। যুক্তরাষ্ট্র সফর শেষে ব্রাজিলে ফেরার পর থেকেই প্রেসিডেন্ট বলসোনারো অসুস্থতা অনুভব করছিলেন।

এদিকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের সঙ্গে সাক্ষাতের একদিন পরেই প্রধান যোগাযোগ কর্মকর্তা ফেবিও ওয়াজনগার্টেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সংবাদমাধ্যম এসতাদাও বরাত দিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে বলা হয়, ফেবিও ওয়াজনগার্টেন বাড়ি ফেরার পর রোগের উপসর্গ দেখা দিলে তাকে পরীক্ষা করে করোনা পজেটিভ পাওয়া যায়।

এ অবস্থায় ব্রাজিলের প্রেসিডেন্টকেও পরীক্ষা করা হয়েছিল। শুক্রবার তিনি পরীক্ষার ফলাফলের অপেক্ষায় ছিলেন। কিন্তু এরইমধ্যে দেশটির স্থানীয় সংবাদমাধ্যম প্রেসিডেন্ট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে খবর প্রকাশ করল।

Leave A Reply

Your email address will not be published.