Ultimate magazine theme for WordPress.

করোনা ভাইরাসের মধ্যেই চীনা সুন্দরীকে বিয়ে করলেন ভিনদেশি প্রেমিক

গোটা চীনে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতি করোনা ভাইরাস আতঙ্ক। কিন্তু তাই বলে কি প্রেমে ছেদ পড়তে পারে! তাও আবার ৭ বছরের প্রেম। শেষ পর্যন্ত করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই চীনের এক তরুণীকে বিয়ে করলেন ভারতের পশ্চিমবঙ্গের প্রেমিক পিন্টু। কনের নাম অ্যাঞ্জেল পিং।

করোনা ভাইরাসের মধ্যে এই প্রেমিক যুগলের বিয়ে নিয়ে পিন্টুর এলাকার মানুষের কৌতুহল আর আলোচনার শেষ নেই।

ভারতের সংবাদমাধ্যমগুলোর খবরে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গের পশ্চিম পারুলিয়ার বাসিন্দা পিন্টু ৭ বছর আগে কর্মসূত্রে চীনে যান। সেখানেই অ্যাঞ্জেলের সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে প্রেম।

গেল মঙ্গলবার পিন্টুর বাড়িতেই এই প্রেমিক যুগলের বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে অ্যাঞ্জল পরেছিলেন লাল শাড়ি, চেলি ও গহনা। চীন থেকে নবদম্পতিতে মোবাইলে ভিডিও কলের মাধ্যমে আশীর্বাদ করেন করেন অ্যাঞ্জেলের পরিবার।

৭ বছর আগে চীনের গোয়াং প্রদেশে কাপড় ব্যবসায়ী মামার কাছে কাজের সন্ধানে গিয়েছিলেন পিন্টু। অ্যালেঞ্জদের পরিবারেরও ছিল পোশাকের ব্যবসা। সেই সূত্রেই পিন্টুর সঙ্গে অ্যাঞ্জেলের দেখা ও পরিচয়। এক পর্যায়ে মন দেয়া নেয়া হয়। প্রেমিক যুগল স্বপ্ন দেখেন বিয়ে করে ঘর বাঁধার। তাতে অবশ্য উভয় পরিবারের কেউই আপত্তি করেননি।

গেল জানুয়ারিতে পিন্টুর সঙ্গে অ্যাঞ্জেলের বিয়ের দিন-তারিখ চূড়ান্ত হয়। এরইমধ্যে চীনে ছড়িয়ে পড়ে করোনা ভাইরাস আতঙ্ক। তবে সব বাধা পেরিয়ে সাতপাকে বাঁধা পড়েন এই নবদম্পতি।

Leave A Reply

Your email address will not be published.