নওগাঁয় আরও ২ ব্যক্তির মৃত্যু, আক্রান্ত ৩৭ জন

নওগাঁ জেলায় গত সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘন্টায় আরও ২ ব্যক্তির মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১ জন বদলগাছি উপজেলার এবং অপরজন সাপাহার উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে মোট মৃতের সংখ্যা হলো ১২২ জন।

ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর এ মোর্শেদ জানিয়েছেন মঙ্গলবার জানিয়েছেন ঢাকা এবং রাজশাহী মেডিক্যাল কলেজ হাসাপাতাল পিসিআর ল্যাবে মোট ৩২২ ব্যক্তির নমুনা পরীক্ষা করে নতুন করে আরও ৩৭ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ১১ দশমিক ৪৯শতাংশ।

সূত্রমতে উপজেলা ভিত্তিক আক্রান্তের পরিমাণ হচ্ছে সদর উপজেলায় ১৫ জন, রানীনগর উপজেলায় ১ জন, আত্রাই উপজেলায় ১ জন, মহাদেবপুর উপজেলায় ৪ জন, মান্দা উপজেলায় ৪ জন, ধামইরহাট উপজেলায় ২ জন, সাপাহার উপজেলায় ৪ জন এবং পোরশা উপজেলায় ৬ জন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির সংখ্যা হলো ৫ হাজার ৯শ ৭৬ জন।

এ সময় নতুন করে সুস্থ হয়েছেন ৭ জন এবং সর্বমোট সুস্থ হয়েছেন ৫ হাজার ৪শ জন। সেই হিসেবে বর্তমানে করোনা আক্রান্ত রয়েছেন ৫৭৬ জন। তাঁদের মধ্যে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১৬ জন। বাঁকীরা স্ব স্ব বাড়িতে থেকে চিকিৎসকদের পরামর্শ নিয়ে চিকিৎসা গ্রহন করছেন।

এই ২৪ ঘন্টায় জেলায় নতুন করে কোয়পরেনটাইনে নেয়া হয়েছে ১৩১ জনকে। এ পর্যন্ত সর্বমোট কোয়ারেনটাইনে নেয়া হয় ৩৪ হাজার ১শ ৯৯ জনকে। নতুন করে কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৬৪ জনকে এবং এ পর্যন্ত সর্বমোট ছাড়পত্র দেয়া হয়েছে ৩১ হাজার ৯ শ ৯০ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ২২০৯ জন।

 

Loading...