অভিনেতাকে জড়িয়ে ভিডিও শেয়ার শ্রীলেখার

টালিউডের অন্যতম বোল্ড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। অভিনয় বা ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় থাকেন নেটপাড়ার চর্চায়। এই অভিনেত্রীকে কখনো ‘পুষ্পা’ সিনেমার ‘স্বামী স্বামী’ গান আবার কখনো ট্রেন্ডে থাকা মিউজিকে তাল মেলাচ্ছেন। তবে এবার শ্রীলেখা তার ইনস্টাগ্রাম প্রোফাইলে এমন এক ভিডিও আপলোড করলেন, যা দেখে হইচই পড়ে গেছে নেটপাড়ায়।

শ্রীলেখার সেই ভিডিওতে দেখা যাচ্ছে বলিউডের এক অভিনেতাকে বাহুডরে জড়িয়ে রয়েছেন তিনি। সুপুরুষ অভিনেতা শ্রীলেখার কপালে আলত করে চুমু একে দিচ্ছেন। আর ব্যাকগ্রাউন্ডে বেজে উঠেছে ‘অমরসঙ্গী’ সিনেমার জনপ্রিয় গান ‘চিরদিনই তুমি যে আমার!

 

শ্রীলেখার অনুরাগীরা জল্পনা করার আগেই এই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখলেন, ‘ইনি আমার সহ-অভিনেতা আমার সঙ্গী নয়!

 

শ্রীলেখাকে দেখা যাবে বলিউডের এক ওয়েব সিরিজে । সেই সিরিজের শুটিং চলছিল কলকাতায়। সেই শুটিংয়ের ফাকেই নায়ককে নিয়ে বানিয়েছিলেন ভিডিও। কলকাতার পর এই সিরিজের শুটিং হবে দার্জিলিং ও মুম্বাইতে।

 

বরাবরই নিজেকে নিয়ে নিজের মতো করে ব্যস্ত থাকেন এই অভিনেত্রী। কখনো পোষ্যদের নিয়ে কখনো বা সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে করেন বার্তালাপও। স্পষ্টভাষী হওয়ায় নিন্দুকরা অবশ্য শ্রীলেখাকে নিয়ে নানা মন্তব্য করতেও ছাড়েন। তবে এসবে পাত্তা দেন না অভিনেত্রী।

 

গত বছর তার সিনেমা আন্তর্জাতিক স্তরে প্রশংসা কুড়িয়েছিল। রুদ্রবীণা সিরিজে অভিনয় করেও দর্শকদের মন জয় করেছেন তিনি। আর এবার বলিউড সিরিজে অভিনয় করে যে তাক লাগাতে চলেছেন অভিনেত্রী, তার ইঙ্গিত রয়েছে এই ইনস্টাগ্রাম রিলেই।

 

 

পরীমনি জুতা হাতে নিয়ে দৌড়ে কোনোমতে গাড়িতে ওঠেন

 

জায়েদ খানই চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক, হাইকোর্ট

Leave A Reply

Your email address will not be published.