Ultimate magazine theme for WordPress.

পুলিশের ধাওয়া খেয়ে ফেন্সিডিলভর্তি প্রাইভেটকার রেখে পালাল চালক

টাঙ্গাইলের ভূঞাপুরে প্রাইভেটকারসহ বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সকালে উপজেলার গোবিন্দাসীর খানুরবাড়ি ঘাট এলাকা থেকে ৯শ ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ফেন্সিডিল বহনকারী একটি প্রাইভেটকারের (রাজ মেট্রো-ভ-০২-০০২৮) চালককে বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বরে সিগন্যাল দেয়া হয়। এসময় চালক সিগনাল অমান্য করে গাড়িটি চত্ত্বর ঘুরিয়ে দ্রুত ভূঞাপুরের দিকে যেতে থাকে।

পরে তার পিছু নিলে বঙ্গবন্ধু ক্যান্টনমেন্ট সংলগ্ন সিরাজকান্দি বাজারে ওই প্রাইভেটকারের চালক ব্যাটারি চালিত অটোরিক্সাকে ধাক্কা দিয়ে গোবিন্দাসীর খানুরবাড়ি যমুনা নদীর তীরে চলে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় প্রাইভেটকার আটক করা গেলেও চালক পালিয়ে যায়। আটককৃত প্রাইভেটকারে ৯৭০ বোতল ভরা ও ৩ পিস খালি ফেন্সিডিলের বোতল পাওয়া যায়।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বরে প্রাইভেটকারকে সিগনাল দেয়ার পরও তা অমান্য করে চালক দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার সময় গোবিন্দাসী খানুরবাড়ি ঘাট থেকে আটক করা হয়। কিন্তু তার আগে ফেন্সিডিল বহনকারী প্রাইভেটকারের চালক পালিয়ে যায়।

Leave A Reply

Your email address will not be published.