Ultimate magazine theme for WordPress.

জীবনের নিরাপত্তা চায় নির্যাতিতা এমেলি

নাটোরে সাবেক স্বামী ও তার সন্ত্রাসী বাহিনীর হাতে নির্যাতনের শিকার গৃহবধূ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে এসে আবারও হত্যার হুমকি। এমনই অভিযোগে তার ও পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন গৃহবধূ এমেলি বেগম।

রবিবার (১ মার্চ) দুপুরে শহরের ইউনাইটেড প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এমেলি এই অভিযোগ করেন।

এমেলি বলেন, গত ১৬ ফেব্রুয়ারি কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে নলডাঙ্গা স্টেশনে তাকে মারধর করে আহত করে তার সাবেক স্বামী জালাল ও তার সহযোগিরা। এ সময় তাকে পিটিয়ে হাত ভেঙ্গে দেয় ও মাথা ফাটিয়ে দিয়ে আহত করে সন্ত্রাসীরা। এ ঘটনায় থানায় অভিযোগ করলে পুলিশ জালালকে আটক করে। সে হাসপাতালে ১৩দিন চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে যায়।

এদিকে গত রবিবার জালাল জামিনে বাড়ি ফিরে গিয়ে তাকে ও তার পরিবারের সদস্যদের হত্যাসহ নানা ধরণের হুমকি দিয়ে আসছে। এখন তারা জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাই তারা আইনের আশ্রয় নিতে আবারও থানায় সাধারণ ডায়েরী করেন।

এছাড়া জীবনের নিরাপত্তা পেতে প্রধানমন্ত্রীসহ আইনশৃংখলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন। এ সময় এমেলির বাবা আনছার আলী, মা রেহেনা বেগমসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, তাকে ঘটনার পরই আটক করে জেলহাজতে পাঠানো হয়েছিল। জামিন পেয়ে হুমকির বিষয়টি এখনো জানিনা অভিযোগ পাওয়া মাত্রই তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.