Wed. Dec 11th, 2019

আশ্রিতার বুকে আশ্রয় নিলেন মানীষ পাণ্ডে!

নায়িকাদের সঙ্গে ভারতীয় ক্রিকেটারদের সম্পর্ক নতুন কোন খবর নয়। অধিকাংশ ক্রিকেটাররাই কোন না কোন অভিনেত্রীর সঙ্গে প্রেম কিংবা বিয়ের সম্পর্কে জড়িয়েছেন। ভারতীয় অধিনায়ক বিরাহ কোহলি বা কিংবদন্তি সচীন টেন্ডুলকার সবাই হেটেছেন একই পথে। এবার তাদের সেই লিস্টে নাম লেখালেন মানীষ পাণ্ডে। তামিল অভিনেত্রী আশ্রিতা শেঠির সঙ্গে ক্রিকেটার মনীষ পাণ্ডে গাঁটছড়া বাধলেন। 

সোমবার (২ ডিসেম্বর) মুম্বাইয়ে তাদের বিবাহ অনুষ্ঠান হয়। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল সানরাইজারস হায়দ্রাবাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এই নবদম্পতির ছবি শেয়ার করে শুভেচ্ছা জানানো হয়।

বর মনীষ পাণ্ডে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সানরাইজারস হায়দ্রাবাদ দলের হয়ে খেলেন। সম্প্রতি সুরাটে সৈয়দ মুসতাক আলি ট্রফির ফাইনালে তিনি কর্ণাটক দলের নেতৃত্ব দিয়ে তামিল নাড়ুর বিরুদ্ধে জয়লাভ করেন এনেছেন। ওয়েস্ট ইন্ডিসের বিরুদ্ধে ভারতের আসন্ন সিরিজে একদিনের আন্তর্জাতিক ম্যাচ ও টিটোয়েন্টি স্কোয়াডের অংশ মনীষ পাণ্ডে।

নববধূ আশ্রিতার শেঠির রূপালি পর্দায় প্রথম সিনেমা ছিল ‘তেলিকেডা বল্লি’। ২০১৩ সালে তিনি কলিউডে পদার্পণ করেন সিদ্ধার্ধের সঙ্গে ‘উধায়াম এনএইচ৪’ সিনেমার মধ্য দিয়ে। এরপর তার অন্যান্য সিনেমার মধ্যে ‘ওরু কান্নিয়ুম মূনু কালবানিকালুম’ ও ‘ইন্দ্রজিত’ অন্যতম। 

আশ্রিতাকে আগামীতে দেখা যাবে তামিল ভাষার ‘নান থান শিবা’ সিনেমায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *